1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা

বঙ্গবন্ধুর মহানুভবতা প্রকাশ করলেন আলী আজম মুকুল এম.পি

মো: মারুফ হাসান ৷
  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

ভাঙ্গা ভাঙ্গা কন্ঠে বললেন, আমি বেশ কয়েকদিন থেকেই বঙ্গবন্ধুর সাথে সাক্ষাত করার চেষ্টা করে আসছি, অবশেষে তোফায়েল ভাইয়ের দয়ায় আজকে সাক্ষাতের সুযোগটি পেয়েছি। ওনার সাথে আমার অনেক কথা আছে ৷


কথাগুলো বলতে না বলতেই বঙ্গবন্ধু নেমে আসলেন। খালেদা দৌড়ে গিয়ে বঙ্গবন্ধুর সামনে মিনতির সহিত বললেন, আমি আপনার মেয়ে সমতূল্য, আপনি আমাকে বাঁচান।
বঙ্গবন্ধু তার সমস্ত কথা শুনে পরবর্তীতে জিয়াসহ দু’জনকে একসাথে তাঁর বাসায় ডাকলেন। বঙ্গবন্ধু জিয়াকে উদ্দেশ্য করে বললেন দেখ, খালেদা আমার মেয়ের মত। পাক বাহিনীর নির্যাতনের অভিযোগ তুলে তুমি যদি আজ খালেদাকে গ্রহন করতে অস্বিকৃতি জানাও!!
তাহলে আমার দেশের ইজ্জত হারা দু’লাখ মা-বোন কোথায় গিয়ে দাঁড়াবে? আমি তোমাকে আদেশ করছি তুমি খালেদাকে গ্রহন করে নাও। তারপর খালেদা আবেগ প্লাবন হয়ে কাঁদতে কাঁদতে বঙ্গবন্ধুকে বললেন, আপনার উপকারের এই ঋন আমি কখনও শোধ করিতে পারিবোনা।
কিন্তু দুঃখের বিষয়, আজ আমরা দেখতেছি খালেদা সেই মহান মানুষটির মৃত্যু দিবসে ভুয়া জন্ম দিন পালন করে কিভাবে সেই ঋন শোধ দিচ্ছে। আর তার ছেলে তারেক বিদেশে বসে কিছুদিন পরপর বঙ্গবন্ধুর সম্পর্কে অপপ্রচার কুরুচিপূর্ণ বক্তব্য দেয়!!

আলী আজম মুকুল এম.পি মহোদয়ের ফেসবুক থেকে সংগৃহীত (২৭ আগষ্ট-২০১৬)

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020