1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে চাচার ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার স্বীকার ভাতিজা হোসেন মিজান মোল্লা ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

সিসি ফুটেজের সুত্র ধরে ঘোড়াঘাট (ইউএনও) কে হামলাকারী সনাক্তের চেষ্টা

মোঃ মারুফ হাসান /সম্পাদক ৷
  • বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
নিজস্ব প্রতিবেদক

সিসি ক্যামেরার ফুটেজ দেখে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলাকারী দুজন পাতলা গড়নের তরুণ এ কথা জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন ওয়াহিদা খানমকে আজ বৃহস্পতিবার বিকেলেঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন ওয়াহিদা খানমকে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

হামলাকারীদের হামলার কারন ও চিহ্নিত করা সংক্রান্ত প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন তদন্ত চলছে,সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে হামলাকারী দুজন হালকা স্বাস্থ্যের দুজন তরুণ।

তবে তাদের চেহারা পুরোপুরি স্পষ্ট নয়,হাতুড়ি জাতীয় কিছু দিয়ে তারা আঘাত করেছে।

পুলিশ সুপার জানিয়েছেন হামলাকারীদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে,তিনি আশাবাদী খুব দ্রুত তিনি হামলাকারীদের গ্রেপ্তার করতে পারবেন। গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা চলছে।

প্রতিমন্ত্রী আরও বলেন, আহত ইউএনওকে সবচেয়ে ভালো চিকিৎসা নিশ্চিত করা হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সুচিকিৎসার বিষয়ে নির্দেশ প্রদান করেছেন।

প্রতিমন্ত্রী বলেন, ইউএনওদের বাসভবনে পাহারার জন্য আগামী সপ্তাহের মধ্যে যাতে আনসার-ব্যাটালিয়ন নিয়োগ করা যায় সে বিষয়ে তারা পদক্ষেপ নিচ্ছেন ৷

গত ২রা সেপ্টেম্বর ২০২০ বুধবার দিবাগত রাতের কোনো একসময়ে ইউএনওর সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে ঢুকে সন্ত্রাসীরা ইউএনও ও তাঁর বাবাকে কুপিয়ে জখম করেছে।

আহত অবস্থায় তাকে রংপুরে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরি ভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে আনা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছে।

আহত ইউএনও ওয়াহিদা খানমের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালের চিকিৎসকেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020