1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা

ভোলায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি দায়িত্ব পেলেন,মনিরুল ইসলাম

নিউজ এডিটর
  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

বিশেষ প্রতিনিধি।।
জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলার নব-নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পেলেন, দৈনিক মানবজমিন পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি ও জনপ্রিয় ভোলা নিউজ ডট কমের সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক নেতা এডভোকেট মো. মনিরুল ইসলাম মনির।

আজ (১৮অক্টোবর ২০২০)ইং তারিখ রবিবার ভোলা জেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের নতুন বাজার সমবায় মার্কেট জেলার কার্যালয়ে সংগঠনের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে ও সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নবনির্বাচিত সভাপতি হিসেবে এডভোকেট মনিরুল ইসলামের নাম ঘোষনা করা হয়।


এসময় সংগঠনের পক্ষহতে সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম তুহিন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সভাপতি নাম ঘোষণা করেন। এসময় তিনি বলেন,বিগত (৪ অক্টোবর২০২০)ইং তারিখে, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলার সাবেক সভাপতি হিসেবে দায়িত্বে থাকা এম এন আলম তার নিজস্ব ফেসবুক আইডিতে একটি স্টাটাস দিয়ে পদ থেকে অব্যবহিত নেন। যেখানে তিনি তার ব্যক্তিগত, রাজনৈতিক ও ব্যবসায়ী বিভিন্ন কারন দেখিয়ে সংগঠনের পদথেকে অব্যবহিত নেওয়ার ঘোষণার পরিপেক্ষিতে উক্ত সভাপতি পদটি শূন্য থাকে। তারই ধারাবাহিকতা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা সাপেক্ষে,আমরা ভোলা জেলা কমিটির দায়িত্বে থাকা সকল সদস্যদের মতামতের ভিত্তিতে অত্র কমিটিতে নির্বাহী সদস্যপদে দায়িত্বে থাকা এডভোকেট মনিরুল ইসলামকে পদোন্নতি দিয়ে ভোলা জেলা জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের নবনির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব অর্পণ করা হয় বলে জানান তিনি।
এদিকে ভোলা জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ নবনিযুক্ত সভাপতিকে অভিনন্দন জানিয়ে বলেন,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম মুক্তিযুদ্ধের চেতনায় ও দেশের বিভিন্ন সামাজিক উন্নয়নে ভুমিকা রাখা এবং সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষে কাজ করে যাচ্ছে এসংগঠন। তাই আমরা ভোলা জেলা কমিটিকে সাংগঠনিক ভাবে আরো গতিসম্পন্ন করতে একজন দক্ষ সংগঠককে ও নবনিযুক্ত সভাপতি পেয়ে আনন্দিত সংগঠনের প্রত্যেক সদস্য।আমরা আশাকরি নতুন সভাপতি তার মেধা, বুদ্ধিমত্তা ও যোগ্যতায় সংগঠনকে আগের চেয়ে আরো শক্তিশালী ও গতিশীলভাবে পরিচালনা করতে সক্ষম হবেন।

এব্যাপারে নবনিযুক্ত সভাপতি দায়িত্ব পাওয়া এডভোকেট মনিরুল ইসলাম বলেন,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম দেশের অন্যতম একটি সাংবাদিক সংগঠন। আমাকে ভোলা জেলা কমিটিতে এর গুরুদায়িত্ব দেওয়ায় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ভোলা জেলা দায়িত্বে থাকা কমিটির সকল সদস্যদের প্রতিও আমি আন্তরিক ধন্যবাদ জানাই। কারন তারা আমাকে তাদের মুল্যবান রায় দিয়ে সংগঠন এসংগঠনে কাজ করার সুযোগ সৃষ্টি করেছেন। এসময় নবনির্বাচিত সভাপতি তিনি তার সর্বোচ্চ দিয়ে সংগঠনের জন্য শতভাগ কাজ করার আগ্রহ ও চেষ্টা অব্যাহত রাখার অভিমত ব্যক্ত করেন।

এসময় উক্ত অভিষেক অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলার শাখার সহ সভাপতি,অর্জুন চন্দ্র দে যুগ্ন সাধারণ সম্পাদক মো. বেল্লাল নাফিজ, সহ সম্পাদক অনিক আহমেদ,সিম্পেজিয়াম ও মিটিং পরামর্শ সম্পাদক ইকবাল হোসেন রাজু, আইন বিষয়ক সম্পাদক মো.মনসুর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুল ইমন এবং ইতিহাস হিস্টরিকাল সম্পাদক মো. আবু জাফর উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020