1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা

ভোলায় তোফায়েল আহমেদ এর ৭৮’তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া প্রার্থনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নিউজ এডিটর
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।
ভোলায় সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ভোলা সদর আসনের এম.পি তোফায়েল আহমেদের ৭৮তম শুভ জন্মদিন উপলক্ষে,ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২২অক্টোবর ২০২০)ইং ভোলা সদর উপজেলা পরিষদের অডিটোরিয়াম কক্ষে ভোলা জেলা আওয়ামী লীগের সকল অংগসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে ভোলায় অভিবাবক নামে সর্বজনীন স্বীকৃত শ্রদ্ধেয়বাজন জননেতার সুস্বাস্থ্য ও তাহার দীর্ঘায়ু কামনায় চেয়ে উক্ত দোয়া মোনাজাত ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

উক্ত অনুষ্ঠানে মধ্যমনি হিসেবে উপস্থিত ছিলেন,ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলার মুক্তিযোদ্ধা কমান্ডার মো. দোস্ত মাহমুদ,এডভোকেট জুলফিকার আহমেদ কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য হামিদুল হক বাহালুল মোল্লা,জেলা যুগ্ন সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুস ও মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এসময় নিজের জন্মদিনের অনুষ্ঠানে ভোলার মানুষের প্রতি শ্রদ্ধা ভক্তি ও অনুভূতি রেখে অডিও কনফারেন্সে সংক্ষিপ্ত বক্তব্য তুলেধরে ভোলা বাসির সকলের কাছে দোয়া চান সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

পরে আলোচনা শেষে তোফায়েল আহমেদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তার পরিবারের সকলের জন্যে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ইউপি চেয়ারম্যান সহ পৌরসভার কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020