1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা

মুজিব বর্ষের শ্রেষ্ঠ উপহার চর কুকরীর মানুষের জন্য বিদ্যুৎ- এমপি জ্যাকব

কে হাসান সাজু,চরফ্যাসন
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই গ্রাম শহরে পরিণত হচ্ছে। সেই লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার শহরের মতো দেশের দ্বীপ , হাওর, ভাওর, চরাঞ্চল, সমতলভুমি সর্বত্র সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সমান তালে দেশের উন্নয়ন কাজ সম্পন্ন করছেন। প্রত্যন্ত ও বিচ্ছিন্ন অনগ্রসর এলাকাগুলোতে শহরের সুবিধা পৌঁছে দেয়ার জন্য সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর অঙ্গীকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া সে অঙ্গীকার সফল ভাবে বাস্তবায়ন করেছে সরকার। বিদ্যুতের আলোতে আলোকিত করছেন প্রত্যন্ত গ্রামগুলো। বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত পর্যটনদ্বীপ চর কুকরী-মুকরীতে সাব-ষ্টেশন স্থাপন করে বিদ্যুৎ সংযোগ দেয়া এ চরের মানুষের জন্য মুজিববর্ষের শ্রেষ্ঠ উপহার।
মঙ্গলবার সকালে ৪কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে পর্যটনদ্বীপ কুকরী-মুকরীতে পল্লী বিদ্যুতের সাব-ষ্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি জ্যাকব আরো বলেন, আওয়ামী লীগ ধ্বংসের রাজনীতি করেনা বলেই জনগন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় দেখতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশ উন্নয়ন ও অগ্রগতির পথ ধরে দ্রুত এগিয়েছে। বর্তমান সরকারের রেকর্ড সৃষ্টিকারী এই উন্নয়নের কারণেই জামানত হারিয়ে গত জাতীয় নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি নামের দলটি বিলুপ্ত হয়ে গেছে।
এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজান, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরী- মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন,ভোলা পল্লী বিদ্যুতের জিএম মো. আবুল কালাম আজাদ, নির্বাহী প্রকৌশলী আবু সায়েদ, কুকরী মুকরী আওয়ামী লীগের সভাপতি বাবুল দাস, পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মোঃ হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020