1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে চাচার ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার স্বীকার ভাতিজা হোসেন মিজান মোল্লা ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

লালমোহনে বসতভিটা রক্ষা করতে গিয়ে ভূমিদস্যুদের হামলার ঘটনায় মামলা,গ্রেফতার ৯

নিউজ এডিটর
  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

ভোলার লালমোহনে জোরপূর্বক নির্মাণাধীন বসতঘর দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মুহাঃ আহসানুল্লাহ মোশারফ বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করলে ৯ জনকে গ্রেফতারপূর্বক কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

শুক্রবার সকালে পৌর ৬নং ওয়ার্ড বর্ণালী সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন, পারুল বেগম (৪০), মনোয়ারা (৪৫), শাহিদা (৩০), লিমা (২৫), মরিয়ম (৫০), লিমা-২ (২৫), রিংকু (২৫), কুলসুম (২৪) ও ফাহিমা (১৯)। মামলার বিবরণে জানা যায়, ওই এলাকার মৃত হাফেজ আবুল খায়ের ছানাউল্লাহ এর ছেলে মুহাঃ আহসানুল্লাহ মোশারফ ও তার ওয়ারিশগণ পৈত্রিক সম্পত্তিতে ঘরবাড়ি করে দীর্ঘদিন যাবত বসত করছেন। ইতোমধ্যে নিজেদের সম্পদে একটি পাকাঘর নির্মাণ করছেন তারা।

কিন্তু ওই জমি জোরপূর্বক দখলের চেষ্টায় নতুন ঘরে প্রায় ২০/২৫ দিন যাবৎ অবস্থান নেয় একই এলাকার মৃত সেরাজল হকের ছেলে মোঃ ফিরোজ ও তার লোকজন। তারই সূত্র ধরে শুক্রবার সকালে মোশাররফদের কে বাড়ি থেকে উৎখাতের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ফিরোজের নেতৃত্বে প্রায় ২৫/৩০জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। হামলায় আহত হন, মোশাররফের চাচাতো ভাই এনায়েত উল্যাহ (৫২), ফাহিমা বেগম (২০), মরিয়ম (৬৩), আসাদুল্যাহ (৫০), ফয়েজউল্যাহ (৪৮), মুফতি নোমান (৩৮) ও কামাল হোসেন (৬০)। এদের মধ্যে গুরুত্বর আহত হয়ে ৫ জন লালমোহন সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, একটি মারামারির ঘটনায় মামলা হয়েছে। মামলায় নাম উল্লেখিত ১৬ জন আসামীর মধ্যে ৯জনকে গ্রেফতারপূর্বক জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020