1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এর নগদ অর্থ ও ত্রান বিতরন “কার্গো ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়ন”নামে ভোলার মেঘনা নদীতে চলছে কার্গো জাহাজে চাঁদাবাজী “ঘূর্নিঝড় ইয়াসে” ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রানসামগ্রী বিতরন কার্যক্রমে এমপি শাওন ১৮ ই মে ২০২১ থেকে “সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল” এর সদস্য পদে আবেদন শুরু সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের আলটিমেটাম ও মানববন্ধন বাংলাদেশের কৃষি ও কৃষকের ভাগ্য বদলে দিতে পারে একটি সুপারিশ মালা দৈনিক ভোলার বাণী অফিস পরিদর্শনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি স্বাস্থ্য খাতের অসম দূর্নিতীর তথ্যের ছবি তোলায় প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে ৫ ঘন্টা আটকে রেখে পুলিশে সোর্পদ

লালমোহনে বসতভিটা রক্ষা করতে গিয়ে ভূমিদস্যুদের হামলার ঘটনায় মামলা,গ্রেফতার ৯

নিউজ এডিটর
  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

ভোলার লালমোহনে জোরপূর্বক নির্মাণাধীন বসতঘর দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মুহাঃ আহসানুল্লাহ মোশারফ বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করলে ৯ জনকে গ্রেফতারপূর্বক কোর্টে প্রেরণ করেছে পুলিশ।

শুক্রবার সকালে পৌর ৬নং ওয়ার্ড বর্ণালী সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন, পারুল বেগম (৪০), মনোয়ারা (৪৫), শাহিদা (৩০), লিমা (২৫), মরিয়ম (৫০), লিমা-২ (২৫), রিংকু (২৫), কুলসুম (২৪) ও ফাহিমা (১৯)। মামলার বিবরণে জানা যায়, ওই এলাকার মৃত হাফেজ আবুল খায়ের ছানাউল্লাহ এর ছেলে মুহাঃ আহসানুল্লাহ মোশারফ ও তার ওয়ারিশগণ পৈত্রিক সম্পত্তিতে ঘরবাড়ি করে দীর্ঘদিন যাবত বসত করছেন। ইতোমধ্যে নিজেদের সম্পদে একটি পাকাঘর নির্মাণ করছেন তারা।

কিন্তু ওই জমি জোরপূর্বক দখলের চেষ্টায় নতুন ঘরে প্রায় ২০/২৫ দিন যাবৎ অবস্থান নেয় একই এলাকার মৃত সেরাজল হকের ছেলে মোঃ ফিরোজ ও তার লোকজন। তারই সূত্র ধরে শুক্রবার সকালে মোশাররফদের কে বাড়ি থেকে উৎখাতের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ফিরোজের নেতৃত্বে প্রায় ২৫/৩০জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। হামলায় আহত হন, মোশাররফের চাচাতো ভাই এনায়েত উল্যাহ (৫২), ফাহিমা বেগম (২০), মরিয়ম (৬৩), আসাদুল্যাহ (৫০), ফয়েজউল্যাহ (৪৮), মুফতি নোমান (৩৮) ও কামাল হোসেন (৬০)। এদের মধ্যে গুরুত্বর আহত হয়ে ৫ জন লালমোহন সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, একটি মারামারির ঘটনায় মামলা হয়েছে। মামলায় নাম উল্লেখিত ১৬ জন আসামীর মধ্যে ৯জনকে গ্রেফতারপূর্বক জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020