1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও জন্মভূমি টেলিভিশনের ৫ বছর পদার্পন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিউজ এডিটর
  • রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

অস্ট্রেলিয়া থেকে সরাসরি সম্প্রচারিত প্রথম ও একমাত্র ২৪ ঘণ্টার বাংলা টেলিভিশন চ্যানেল জন্মভুমি টিভি বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও তাদের সম্প্রচারের ৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে আগামী ২৮ মার্চ (রবিবার) সিডনির রকডেল রেডরোজ ফাংশন সেন্টারে এক সুধী সমাবেশ, সম্মামনা প্রদান ও গালা ডিনারের আয়োজন করেছে। এই উপলক্ষ্যে ২৭ ফেব্রুয়ারি (শনিবার) দুপুরে সিডনির ল্যাকাম্বায় প্রস্তুতি সভার আয়োজন করে।

অনুষ্ঠানের আহ্বায়ক সৈয়দ আকরাম উল্লাহ’র সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রোগ্রাম শিডিউল তৈরি, অতিথিদের তালিকা প্রস্তুত, সুভিনিওর প্রকাশ সহ আনুসাঙ্গিক বিষয়ে বিস্তারিত আলোচনা ও দায়িত্ব বণ্টন করা হয়। উল্লেখ্য সুধী সমাবেশে এই প্রবাসে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য মুক্তিযুদ্ধের সংগঠক, একজন মুক্তিযোদ্ধাকে জন্মভুমি স্বাধীনতা সম্মামনা এবং এই প্রবাসে আলোকিত নারী ও পুরুষদের প্রতিটি বিভাগ থেকে ৬ টি ক্যাটাগরিতে মোট ১২ টি “জন্মভুমি সম্মামনা পদক ” প্রদান করা হবে। ক্যাটাগরি গুলি হল, সাংবাদিকতা, সমাজসেবা, পেশাজীবী, ব্যবসায়িক উদ্যোগতা, শিক্ষা ও সংস্কৃতিক ব্যক্তিত্ব।

সভায় সিদ্ধান্ত নেয়া হয় কোভিড পরিস্থিতি ও অতিথি নিয়ন্ত্রণ নিষেধাজ্ঞা বহাল থাকলে আমন্ত্রিত অতিথিদের মধ্যেই অনুষ্ঠানটি সীমিত রাখা হবে। এ ক্ষেত্রে শুধু মাত্র যারা নিমন্ত্রণ পাবেন তাদের প্রবেশ অধিকার সংরক্ষিত থাকবে। সভায় আরও জানানো হয়, আমাদের অনিচ্ছা সত্বেও পরিস্থিতির কারণে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। যাদের আমরা নিমন্ত্রণ জানতে পারছিনা তাদের কাছে আমরা বিনীতভাবে ক্ষমা চাচ্ছি।

এ ছাড়াও উক্ত সভায় ২০২১-২০২২ কার্যকরী কমিটি সর্বসম্মতিক্রমে পাশ করা হয়। নতুন কমিটিতে আছেন: রেজা আরেফিন – চেয়ারম্যান, রাহেলা আরেফিন – সিইও, ডাক্তার আসাদ শামস এক্সেকিউটিভ- ডাইরেক্টর, সৈয়দ আকরাম উল্লাহ – ডাইরেক্টর ফিন্যান্স, নাইম আবদুল্লাহ – ডাইরেক্টর নিউজ এন্ড কন্টেন্ট, এহসান রেজা – ডাইরেক্টর প্লানিং এন্ড ডেভেলপমেন্ট, আবিদা আসওয়াদ – ডাইরেক্টর প্রোগ্রাম, বেলায়েত হোসেন রবিন – ডাইরেক্টর টেকনিকাল, সাখাওয়াত হোসেন বাবু – ডাইরেক্টর পাবলিকেশন এন্ড প্রিন্টিং, ডঃ সৈয়দ ফাইজুল আজিম চঞ্চল – ডাইরেক্টর প্রোডাকশন, কাজী সামছুল আলম- ডাইরেক্টর ইভেন্ট ম্যানেজমেণ্ট, সাইরা মির্জা – ডাইরেক্টর আর্টস এন্ড কালচার, সালমিনা আরেফিন – ডাইরেক্টর ইন্টারন্যাশনাল রিলেশন, সাবরিনা হোসাইন – ডাইরেক্টর সেলস এন্ড মার্কেটিং, শিরিন আক্তার মুন্নী -ডাইরেক্টর ক্রিয়েটিভ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020