1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর লালমোহন ভূমি কমিশনার জনাব জাহিদুল ইসলামের মোবাইল কোর্ট পরিচালনা

ভোলায় বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

ভোলার নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও মতবিনিময় করেছে বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, ভোলা এর নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও মতবিনিময় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাল্যবিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, সভাপতি ও এসটিভি জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, সহ-সভাপতি ও চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, নির্বাহী সদস্য ও জামিরালতা ফাজিল মাদ্রাসার প্রভাষক মীর নুরে আলম ফরহাদ, নির্বাহী সদস্য ও ভোলানিউজডটকম এর সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, নির্বাহী সদস্য ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য ও দৈনিক ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ইমরান হোসেন, নির্বাহী সদস্য ও ঢাকা পোস্ট এর জেলা প্রতিনিধি রাকিব উদ্দিন অমি, সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক তৃতীয়মাত্রার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ইমন, সাংবাদিক সাগর চৌধুরী, যুগ্ম সম্পাদক ও দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার এম মইনুল এহসান, কোষাধ্যক্ষ মোঃ আনিসুর রহমান, যুগ্ম দপ্তর সম্পাদক ও চ্যানেল টি-ওয়ানের জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ও বিডি লাইভ ২৪ ডটকম এর জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক ও দৈনিক অধিকারের বিশেষ প্রতিনিধি গোপাল চন্দ্র দে, শিশু বিষয়ক সম্পাদক সানজিদা হোসেন এশা, নির্বাহী সদস্য মোঃ শিমূল হাওলাদার, অংকুর রায়, মোঃ আল আমিন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, ভোলা একটি বিচ্ছিন্ন দ্বীপজেলা। এই জেলার চরাঞ্চলসহ প্রত্যান্ত এলাকায় প্রচুর বাল্যবিয়ে হচ্ছে। ভোলায় বাল্যবিয়ের হার অনেক বেশি। আপনারা যারা বাল্যবিয়ের মতো একটি সামাজিক অভিশাপকে প্রতিরোধে সংগঠনের মাধ্যমে কাজ করছেন এটি একটি প্রশংসনীয় কাজ। ভোলাকে বাল্যবিয়ে মুক্ত করতে বাল্যবিয়ে ও শিশু নির্যতান প্রতিরোধ কমিটিকে সর্বাত্মক সহযোগিতা করে যাবো। আপনারা যেকোন ব্যাপারে আমাকে জানাবেন আমি তা পালন করার চেষ্টা করবো। এসময় কমিটির নেতৃবৃন্দ বাল্যবিয়ের অভিশাপ থেকে ভোলাকে মুক্ত করতে নবাগত জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী মহোদয়ের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020