1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে চাচার ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার স্বীকার ভাতিজা হোসেন মিজান মোল্লা ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

জাতীর জনকের জন্মদিন উপলক্ষ্যে লালমোহনে ২ শত মসজিদে দোয়া কামনায় এম.পি শাওন

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষ্য দ্বীপবন্ধু জনাব নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি ভোলা-৩ উদ্যোগে লালমোহন পৌরসভা ও উপজেলার প্রায় দুই শতাধিক মসজিদে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

১৯ মার্চ ২০২১ ইং শুক্রবার বাদ জুমার নামাজ শেষে বিশেষ দোয়া মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের নিহত সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও মুজিবকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজান করা হয়।

এমপি শাওন লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে মারকাজুল উলুম আলহাজ্ব নূরুল ইসলাম কওমী মাদ্রাসা মসজিদে জুমার নামাজ আদায় করে দোয়া ও মিলাদে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালির সম্পদ নয়, তিনি সারা বিশ্বের সম্পদ। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণকরা সেই ছোট্ট খোকাই বাংলাদেশ সার্বভৌম রাষ্ট্রের জন্ম দিয়েছেন।  আজ তিনি প্রতিটি বাঙালির হৃদয়ে জাগরণ হয়ে আছেন। যারা একাত্তরে হত্যা, ধর্ষণ করেছে তাদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের আইনানুযায়ী তাদের বিচার করেছেন। তিনি আরও বলেন, নবাব সিরাজদ্দৌলার সাথে বিশ্বাসঘাতকতা করে মীরজাফর গংরা বাংলার সূর্য অস্তমিত করেছিল। তেমনি বঙ্গবন্ধুর সাথে বিশ্বাসঘাতকতা করে  মোস্তাকগং ও ৭১এর পরাজিত শক্তি স্বাধীন বাংলাদেশের সূর্য অস্তমিত করতে চেয়েছিল। মোস্তাক গংদের সাথে পেছন থেকে মদদ দিয়েছিলেন জেনারেল জিয়া। তাই জিয়ার খেতাব বাতিলের দাবীতে দেশবাসী আজ ঐক্যবদ্ধ। এসময় তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের দীর্ঘ-হায়াতের জন্য সকলের কাছে দোয়া চান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020