1. masud.shah@gmail.com : admin :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে চাচার ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার স্বীকার ভাতিজা হোসেন মিজান মোল্লা ভোলায় নানা আয়োজনে “দৈনিক আমাদের সংগ্রাম”এর ১ম বর্ষপূর্তি পালন মনপুরা প্রেসক্লাবের সাথে ভোলার বাণী’র সম্পাদকের মতবিনিময় সাংবাদিক হয়রানীতে অষ্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট এর নিন্দা তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত “নেতা কর্মীদের তৈরি বলয়েই”সেদিন বেঁচে ফিরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসএসসি-এইচএসসি পরীক্ষা আগামী নভেম্বর এবং ডিসেম্বরে নেয়ার প্রস্তুতি বয়স ২৫ হলেই গ্রহন করা যাবে করোনার টিকা মাদকের নিউজ করায় সন্ত্রাসী হামলার স্বীকার সাংবাদিক বেল্লাল নাফিজ লকডাউন নিয়ে গুজবে কান না দেওয়ার পরামর্শ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

দৈনিক আমাদের সংগ্রাম পত্রিকার আইন উপদেষ্টা নিয়োগ পেল: এডভোকেট গোলাম কাদের মনসুর

নিউজ এডিটর
  • সোমবার, ৩ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ
দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া পত্রিকা দৈনিক আমাদের সংগ্রামের এর আইন উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেলেন,ভোলা জজকোর্ট বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক এডভোকেট গোলাম কাদের মনসুর। গত ২মে ২০২১ইং দৈনিক আমাদের সংগ্রাম এর প্রধান উপদেষ্টা ও সাংবাদিক নেতা মাহমুদুল হাসান ফাহাদ তার এক বার্তায় আইন উপদেষ্টা হিসেবে নিযুক্ত হওয়ার বিষয়টি ঘোষণা করেন। এসময় অত্র পত্রিকা প্রতিষ্ঠানের হিউম্যান রিসোর্স(এডমিন)ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.নিয়াজ মাহমুদ তাকে আইন উপদেষ্টা হিসাবে আগামি (২)দুই বছরের জন্যে নিয়োগ পত্র দিয়ে স্বাগত জানান।এছাড়াও নবনিযুক্ত আইন উপদেষ্টা এডভোকেট গোলাম কাদের মনসুরকে আমাদের সংগ্রাম পত্রিকার দায়িত্বরত বিভিন্ন জেলা উপজেলার প্রতিনিধিগন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আইনজীবী গোলাম কাদের মনসুর,তিনি ভোলা পৌরসভা ২নং ওয়ার্ড গাজীপুর রোডস্থ সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন।
পিতা -মোঃ গোলাম মাওলা
মাতা- সাফিয়া খাতুন
জন্ম- ০৪-০৩-১৯৯২ইং।

শিক্ষাগত যোগ্যতায় তিনি ২০০৭-সালে মাধ্যমিক ২০০৯-সালে উচ্চ মাধ্যমিক এবং ২০১২ সালে স্নাতকতর ডিগ্রী অর্জন করেন। এরপর ২০১৭ সালে আইনজীবী হিসাবে বরিসাল “ল” কলেজ থেকে(এলএলবি) পাস করেন।
আইনজীবীর পাশাপাশি তিনি সাংবাদিকতা পেশায় জাতীয় দৈনিক ডোনেট বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিক পেশায় চার বছরের অভিজ্ঞতা ভোলার গণমাধ্যমেও সুপরিচিত।তিনি দেশের সর্ববৃহৎ সরকারি নিবন্ধিত সাংবাদিক সংগঠন জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম, ভোলা জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ও ভোলা জেলা জার্নালিস্ট ফোরাম এর সিনিয়র সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বর্তমানে তরুন আইনজীবী হিসাবে সুনামের সাথে বিগত দুই বছর ধরে ভোলা জেলা জজকোর্ট আদালত
আইনজীবী হিসাবে কর্তব্যরত রয়েছেন।এছাড়াও নিন্ম আদালতে প্রশিক্ষণের পাশাপাশি তিনি(হাইকোর্ট) সনদ গ্রহনের জন্যে প্রশিক্ষণ অব্যাহত রেখেছেন।

এদিকে দৈনিক আমাদের সংগ্রাম এর নবনিযুক্ত আইন উপদেষ্টা দায়িত্ব পেয়ে প্রতিক্রিয়ায় বলেন- আমাকে গুরুত্বপূর্ণ এপদে কাজ করার সু্যোগ দেয়ায় তিনি অত্র পত্রিকার প্রধান উপদেষ্টা এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক সহ সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞ্যাপন করেন।তিনি তার দায়িত্বে অবিচল থেকে উক্ত পত্রিকায় তার এ দায়িত্ব যথাযথভাবে নিয়োগ পত্রের নীতিমালা অনুযায়ী পালন করার প্রতিশ্রুতি বদ্ধ।এবং আইনজীবী হিসাবে পত্রিকা প্রতিষ্ঠানে সর্বদা দায়িত্বশীল থেকে তার প্রানপন চেষ্টা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যাক্ত করেন।পরিশেষে সবার কাছে দোয়া ও সহয়তা কামানা করেন দৈনিক আআমাদের সংগ্রাম এর নবনিযুক্ত এই আইনজীবী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

 

© All rights reserved © 2020