1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) - Bhola Crime
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন)

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

লালমোহন-তজুমদ্দিনের শান্তিপ্রিয় জনগনের  সম্মুখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এম.পি মহোদয়ের বিকল্প নেই বিষয়ে কিছু বিষয় উপস্থাপন করেছেন জনাব শওকত ওসমান লিখন ৷

গত কয়েকদিন যাবৎ আমাদের ফেইসবুক যাদরকে নিয়ে সরব অবস্থানে রয়েছে তাদেরকে এতটা গুরুত্ব দেয়ার প্রয়োজন আছে বলে আমি মনে করি না। তাদেরকে অতি বেশি গুরুত্ব প্রদান করা হলে তাদের অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন সহজ হয়ে যাবে। আবার দুষ্টচক্রের সদস্যরা একত্রিত হওয়ারও সুযোগ পাবে।এ ব্যাপারে আমাদেরকে আরো গঠনমূলক হওয়া উচিত বলে আমি মনে করি।

কারনসমূহ: তারা লালমোহন-তজুমদ্দিনের আওয়ামী লীগের রাজনীতির কোনো নিয়ন্ত্রক বা নিয়ামক কোনোটাই নই। আবার তারা যদি আওয়ামী রাজনীতিক বা আওয়ামী পরিবারের সদস্য কিংবা আওয়ামী লীগের শুভাকাঙ্খী হয়ে থাকেন তাহলে তারা এমপি মহোদয়ের বিরুদ্ধে যে কোনো অপপ্রচার বা ক্ষতিকর কোনো কার্যক্রম করতে পারেন না। তাদের এটা মাথায় থাকা উচিত যে- এ মূহুর্তে সকল অপপ্রচার বা ক্ষতিকর কার্যক্রমের কুফল আওয়ামী লীগের বিরুদ্ধে যেতে পারে। তাহলে এর সুফল ভোগ করবে কারা?
এটুকু বোধশক্তি যাদের মধ্যেই নেই তারা যে কোনো দলের বা নেতার জন্য ক্ষতিকর।
এ মূহুর্তে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয় ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কার নিকট নিরাপদ?
ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য শাওন ভাইয়ের বিকল্প যদি কাউকে তারা ভেবে থাকেন তাহলে তারা ভুল পথ বেছে নিয়েছেন। মেজর হাফিজ পরবর্তী অল্প সময়ের জন্য আপনারা নেতা নির্বাচিত করে বিরাট অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। যদিও মহান আল্লাহর অশেষ রহমতে তার দ্রুত পরিবর্তন হয়েছিল।
আপনারা যারা আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত তারা সকলে ভালো করেই জানেন ভোলা-৩ আসনের আওয়ামী লীগের রাজনীতি কতটা চড়াই-উৎরাই পেরিয়ে আজকের অবস্থানে এসেছে।
দীর্ঘদিন এখানকার আওয়ামীলীগ নেতৃত্ব শুণ্যতায় ছিল। ২০১০ সালের ২৪ এপ্রিল থেকে আজ অবধি জননেত্রী শেখ হাসিনার আবিস্কার, পরীক্ষিত ও আপোষহীন জননেতা দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি লালমোহন তজুমদ্দিনে সফলভাবেই নেতৃত্ব দিয়ে আসছেন।
জাতির জনক বঙ্গবন্ধু কন্যা বিশ্ব মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা খুব ভালো করেই জানেন ভোলা -৩ আসনের পাঁচলক্ষ মেহনতী জনতা এবং লালমোহন তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগ কার কাছে সবচেয়ে বেশি নিরাপদ ও সুসংগঠিত। এ ছাড়া সামনের দিনের রাজনীতিতে শেখ হাসিনা দুর্বল কোনো প্রার্থী মনোনয়ন দিয়ে এমপি বানানোর দায়িত্ব নিবেন না। অর্থনৈতিকভাবে সচ্ছল, দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত রাখতে সক্ষম, স্থানীয় রাজনীতিতে সুদৃঢ় অবস্থান যার রয়েছে এমন ব্যক্তিকেই মনোনীত করা হবে যাকে নির্বাচনী ময়দানে লড়াই করেই এমপি হতে হবে।

জনবিচ্ছিন্ন বা ল্যাতকা কোনো প্রার্থী জননেত্রী শেখ হাসিনা মনোনীত করবেন না এটাই সত্য। সুতরাং লালমোহন তজুমদ্দিনের পাঁচলক্ষ জনতার ভাগ্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের নিকটই নিরাপদ। সময়মতো আপনারা তার প্রমাণ পাবেন।
নুরুন্নবী চৌধুরী শাওন এমপি লালমোহন-তজুমদ্দিনের এপ্রান্ত থেকে ওপ্রান্ত পর্যন্ত অসহায় দরিদ্র মানুষের জন্য সকল ধরনের সাহায্য সহযোগিতা নিয়ে প্রায় প্রত্যেকের দোরগোড়ায় গিয়েছেন যা অতীতের কোনো এমপি-মন্ত্রী করেনি। সেই বিবেচনায়ও শাওন ভাইয়ের বিকল্প আওয়ামীলীগে কেউ তৈরি হয়নি।
তাই পথভ্রষ্ট যারা আছেন তাদেরকে ক্ষমা প্রার্থনা করে জননেতা দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আপনাদের মাধ্যমে অনুরোধ করছি।
একইসাথে আপনাদের ভাগ্য নিয়ে যেনো কেউ ছিনিমিনি খেলতে না পারে সেই সজাগ দৃষ্টি রাখারও জোর সুপারিশ করছি।
আপনাদের সকলের জন্য শুভকামনা রইলো।

নুরুন্নবী চৌধুরী শাওন ভাই তিন বার নয় আবার নয় , বার বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে লালমোহন তজুমদ্দিন এর মানুষের সেবা করে যাবে ইনশআল্লাহ

জয় বাংলা জয় বঙ্গবন্ধু
জয় শেখ হাসিনা
জয় দ্বীপবন্ধু জননেতা
আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি।

(জনাব শওকত ওসমান লিখনের ব্যাক্তিগত ফেসবুক থেকে সংগৃহীত)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022