1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন - Bhola Crime
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন নূর জাহান পারুল ভোলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,আয়োজনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব ইজি ফ্যাশন মানেই নান্দনিক পাঞ্জাবিতে ঈদ ফ্যাশন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি- সম্পাদক সোহাগ- সাংগঠনিক ফারুক পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ভোলার কৃতি সন্তান রাহাত মাহমুদ অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওনেই আ’লীগের ভরসা সহকারী পুলিশ সুপারের কার্যালয় তজুমদ্দিন সার্কেল ভোলা’র অফিস উদ্বোধন  লালমোহনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী সুমনের লিফলেট বিতরন

নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

আগামী ৭ ই জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন ভোলা-৩ আসনে টানা নির্বাচিত এম.পি ও ৪র্থ বারের মত নৌকার দলীয় মনোনীত প্রার্থী জনাব আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ৷এসময় তিনি লালমোহন-তজুমদ্দিনের সকল জনগনকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান এবং নিজেদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে কাঁধে কাধঁ মিলিয়ে কাজ করতে দলীয় নেতা কর্মীদের নির্দেশনা দেন,বক্তব্য প্রদানকালে তিনি বলেন বিএনপি জামায়াত জোট নির্বাচনে না এসে সারাদেশে জ্বালাও পোড়াও ও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়েছে। ২০০১ সালের মত সন্ত্রাসী কর্মকান্ড করে ক্ষমতায় বসতে চায় তারা।

বুধবার লালমোহন উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক এক নাগরিক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার গঠন করার পর সারাদেশে যে উন্নয়ন হয়েছে তা নজীর বিহীন। এতো উন্নয়ন কোন সরকার করতে পারেনি।বিএনপি জামায়াত ২০০১ সালে ক্ষমতায় এসে উন্নয়নের পরিবর্তে লুটপাট করেছে। এদেশের মানুষ এই লুটেরাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না।

সংবর্ধনা অনুষ্ঠানে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, যেসব আওয়ামীলীগ কর্মীরা ইতিমধ্যে আমাদের সাথে বিশ্বাস ঘাতকতা করে অন্য একজনের সাথে গেছে দলীয় স্বার্থে আমরা তাদেরকে ক্ষমা করে দিয়েছি। তাদেরকে সাথে নিয়েই আমরা নৌকার বিজয় নিশ্চিত করবো।

কোন রকম চাঁদা বাজি করলে তাদেরকে প্রচলিত আইনের আওতায় আনা হবে বলেও হুশিয়ারি করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।নাগরিক সংবর্ধনায় উপস্থিত ছিলেন  লালমোহন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক মিয়া, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, আবুল কাশেম মিয়া, গোলাম মোস্তফা মিয়া,আসাদ মেলকার, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহ্ববায়ক মঞ্জু তালুকদার, আঃ খালেক সওদাগর, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা মহিলা লীগের সভাপতি সাবিনা ইয়িসমিন, সম্পাদক তপতী রানী সরকার, পৌরসভা মহিলা লীগের আহ্ববায়ক সালমা জাহান বুলু, যুগ্ম-আহ্ববায়ক পারভীন আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি কামরুন্নাহার সুমি, সাধারণ সম্পাদক শিরিন আক্তার, তজুমদ্দিন উপজেলা মহিলালীগের সভাপতি কহিনুর বেগম শিলা প্রমূখ।

এর আগে গত ২৭-১১-২০২৩ ইং তারিখে জনাব এম.পি শাওনের বনানীর বাসায় ৪র্থ বারের মত নৌকার মাঝি হওয়ায় তাকে ফুল শুভেচ্ছা জানান এবং একে অপরকে মিষ্টিমুখ করান জনাব শওকত ওসমান লিখন (সদস্য কেন্দ্রীয় উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ” ও সদস্য লালমোহন উপজেলা আওয়ামী লীগ)

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022