1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
সেপ্টেম্বরে পরিবর্তন আসছে ফেসবুকে - Bhola Crime
সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলা প্রেসক্লাবে বহিরাগত সন্ত্রাসী দিয়ে সাংবাদিকের উপর হামলা,আহত ২ সাংবাদিক ওপারে পাড়ি জমালেন মতিয়া চৌধুরি লালমোহন করিমূন্নেছা-হাফিজ মহিলা কলেজের সভাপতি মেজর হাফিজ,বিদ্যোৎসাহী সদস্য সোহেল আজিজ শাহীন পরিচয় মিলেছে বেতুয়া নদীতে ভেসে আসা লাশের লালমোহনে অগ্নিদূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে মেজর হাফিজের নগদ অনুদান প্রদান ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ব্যাংক সুদ হার নতুন কৌশল সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করা হবে লালমোহন-তজুমদ্দিনকে,বললেন বাবুল পন্চায়েত মেজর হাফিজের হস্তক্ষেপে টোল ও চাঁদামুক্ত হলো লালমোহন বাজার,স্বস্তিতে শ্রমজীবি চালকগন

সেপ্টেম্বরে পরিবর্তন আসছে ফেসবুকে

মো: মারুফ
  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

পরিবর্তন আসছে ফেসবুকে। ওপরে নীল নেভিগেশন বার সংবলিত ফেসবুকের ক্লাসিক ডিজাইনটি আর থাকছে না। ফলে, বর্তমানে ফেসবুকের যে ডিজাইন ব্যবহার করছেন সেটি পরিবর্তন হয়ে যাচ্ছে।

এনগ্যাজেটের বরাত দিয়ে প্রযুক্তি বিষয়ক সংবাদমাধ্যম দ্য ভার্জ জানায়, সবাই দ্রুত নতুন ডিজাইনটি পাবেন বলে উল্লেখ করেছে ফেসবুকের সাপোর্ট পেজ। নতুন ডিজাইন পাওয়ার পরও কয়েকদিন পুরনোটাতে সাময়িকভাবে ফিরে যাওয়া যাবে। তবে সেপ্টেম্বর থেকে এ সুযোগও বন্ধ করে দেওয়া হবে সবার জন্য।

গত বছর ফেসবুকের ডেভেলপার কনফারেন্সে নতুন ডিজাইন সম্পর্কে ঘোষণা দেয় এই সামাজিক যোগাযোগ মাধ্যমটি। প্রথম দিকে এই ডিজাইন ছাড়া হয় শুধু আইওএস ও অ্যান্ড্রয়েড অ্যাপে। এ বছরের মার্চে ডেস্কটপ ব্যবহারকারীসহ ব্যাপকভাবে এটি সবার জন্য উন্মুক্ত করা হয়। তখন থেকে ব্যবহাকারীরা চাইলে পুরনো বা নতুন যেকোনও ডিজাইন ব্যবহার করতে পারতেন। কিন্তু সেপ্টেম্বর থেকে পুরনো ডিজাইনটি চিরতরে মুছে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022