1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
সঙ্গী কি আপনাকে 'ধোকা' দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে - Bhola Crime
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,আয়োজনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব ইজি ফ্যাশন মানেই নান্দনিক পাঞ্জাবিতে ঈদ ফ্যাশন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি- সম্পাদক সোহাগ- সাংগঠনিক ফারুক পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ভোলার কৃতি সন্তান রাহাত মাহমুদ অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওনেই আ’লীগের ভরসা সহকারী পুলিশ সুপারের কার্যালয় তজুমদ্দিন সার্কেল ভোলা’র অফিস উদ্বোধন  লালমোহনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী সুমনের লিফলেট বিতরন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওনের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির মতবিনিময়

সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • বুধবার, ১ জুন, ২০২২

Relationship Tips :

সম্পর্কে থাকার সময় চোখ কান অবশ্যই খোলা রাখতে হবে। কারণ অপরদিকের মানুষটি যদি সৎ না হন, তবে কিন্তু কপালে দুঃখ রয়েছে। এই অবস্থায় সঙ্গী কথায় কথায় মিথ্যে বলছেন, আপনার মন রাখার জন্য কথা বলছেন, দ্রুত বন্ধু তৈরি করছেন ইত্যাদি লক্ষণ দেখা দিলেই সতর্ক হয়ে যান।একটি সম্পর্কে থাকতে গেলে একে অপরের প্রতি ভরসা থাকতে হবে। সেই ভরসার উপর দাঁড়িয়েই আপনার জীবন প্রেমের পথের পথিক হবে। তবে দুনিয়া এখন বদলে গিয়েছে। ভালো মানুষের জায়গা এখন কম। এই সময় দাঁড়িয়ে সম্পর্কে থাকা অন্য মানুষটিকে চিনে নেওয়া হয়ে যেতে পারে খুবই কঠিন। কারণ আপনি হয়তো নিজের সঙ্গীকে খুবই ভরসা করলেন। কিন্তু তিনি আপনার পিছনে সম্পর্ককে ভাসিয়ে দিয়ে যেতে পারেন। তাই প্রতিটি মানুষকে অবশ্যই এই বিষয়টি নিয়ে হয়ে যেতে হবে তৈরি।

আসলে সম্পর্ক একটা জটিল পথ। এই পথের বাঁকে বাঁকে আপনার জন্য নতুন কিছু অপেক্ষা করছে। এবার আপনি যদি এই সময়টায় সতর্ক না হতে পারেন তবে সমস্যা দেখা দেওয়া হয়ে যেতে পারে খুবই স্বাভাবিক। তাই প্রতিটি মানুষকে নিজের রিলেশনের প্রতিটি দিকে সজাগ নজর রাখতে হবে।

সহানুভূতি চাইছে :এদিকে ভালোবাসার শুরুর দিনগুলিতে তেমন কোনও সমস্যা দেখা যায় না। তখন সবকিছুই এগিয়ে যেতে থাকে নিজের মতো। কিন্তু কিছুদিন বাদেই শুরু হয়ে যায় সম্পর্কের টালবাহানা। এই অবস্থায় সতর্কতা কিন্তু খুবই জরুরি। এবার অনেক সময়ই দেখা যায় যে আপনি যাকে এতদিন বিশ্বাস করেছিলেন, তিনি মানুষ হিসাবে আদৌ ভালো নন।
এমনকী আপনার পিছনে তিনি অন্য কারও সঙ্গে ব্যস্ত হয়ে পড়েছিলেন। তাই এই বিষয়টির দিকে অবশ্যই রাখতে হবেআসলে অনেকেই অন্যের সামনে বিশেষ সহানুভূতি দাবি করেন। এবার এই ধরনের সহানুভূতিকে আশ্রয় করে তাঁরা নিজেদের অন্তরের বিভিন্ন খারাপ জিনিস লুকিয়ে রাখেন। এবার আপনি দেখবেন, আপনার সঙ্গীও যদি কথায় কথায় এই কাজটি করতে থাকেন, তবে সমস্যা দেখা দেওয়ার আশঙ্কা থাকে। এবার আপনি তাঁর দিকে একটু সজাগ নজর রাখুন। দেখবেন তবেই সত্যিটা বাইরে এসেছে ৷

দ্রুত বন্ধুত্ব তৈরি করছেন :এ ক্ষেত্রে সঙ্গী (Partner) যদি কথায় কথায় কারও সঙ্গে বন্ধুত্ব করতে শুরু করে দেন। এমনকী আপনাকে এড়িয়েই বন্ধুত্ব করতে থাকেন, তবে বুঝবেন সমস্যা রয়েছে। কারণ এভাবে অন্যদের সঙ্গে বন্ধুত্ব স্থাপন করা কিন্তু ভালো লক্ষণ নয়। বিশেষত, সেই বন্ধুত্ব যদি গায়ে পড়া হয়, তবে তো আরও সতর্ক হয়ে যান। এই উপায়েই সমস্যাকে আপনি সঠিকভাবে চিহ্নিত করতে পারবেন।

আপনাকে মিথ্যে বলছে : সম্পর্কে থাকতে গেলে একে অপরের মধ্যে ভালোবাসা থাকা জরুরি। এমনকী পরস্পরের প্রতি থাকতে হবে ভরসা। এক্ষেত্রে সত্যি কথা বলার মাধ্যমেই তৈরি হয়ে যাবে এই দিকটি। তবে অনেক ক্ষেত্রেই মানুষ অকারণে মিথ্যে কথা বলেন। এমনকী কথায় কথায় মিথ্যা বলার অভ্যাসও অনেকের রয়েছে। এই মানুষগুলিকে নিয়ে অবশ্যই সতর্ক থাকতে হবে। তবেই সমস্যা থেকে মুক্তি পাওয়া হবে সম্ভব।

আপনার মন রক্ষার চেষ্টা করছে :মানুষের মধ্যে সততার অভাব থাকলেই একে অপরের সঙ্গে মনগড়া কথা বলতে শুরু করেন। আর আপনি বুঝতেই পারবেন যে তিনি আপনার মন রাখার জন্য হোক বা নিজেকে ঢাকার জন্য- মন গড়া কথা বলছেন। তাই নিজের সঙ্গীর মধ্যে এই গুণ দেখলেই কিন্তু সতর্ক হয়ে যান। নইলে কপালে দুঃখ নাচছে।

আগের ইতিহাস :

অসংখ্য মানুষ এক জীবনে একজনের ভালোবাসাই (Love) পায় না। আর কিছু মানুষ প্রায়ই যান সম্পর্কে (Relationship)। এবার এই মানুষগুলির ক্ষেত্রে কিন্তু বিশেষভাবে তৈরি থাকতে হবে। কারণ এমন কোনও মানুষের সঙ্গেও আপনার সম্পর্ক হতেই পারে। তাই নিজের সঙ্গীর পুরনো দিনের খবর রাখাটা হল খুবই জরুরি। তবেই ভালো থাকতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022