1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
আগামী শুক্রবার শেষবারের মতো গণস্বাস্থ্য কেন্দ্রে যাবেন ডা. জাফরুল্লাহ চৌধুরী - Bhola Crime
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,আয়োজনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব ইজি ফ্যাশন মানেই নান্দনিক পাঞ্জাবিতে ঈদ ফ্যাশন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি- সম্পাদক সোহাগ- সাংগঠনিক ফারুক পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ভোলার কৃতি সন্তান রাহাত মাহমুদ অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওনেই আ’লীগের ভরসা সহকারী পুলিশ সুপারের কার্যালয় তজুমদ্দিন সার্কেল ভোলা’র অফিস উদ্বোধন  লালমোহনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী সুমনের লিফলেট বিতরন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওনের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির মতবিনিময়

আগামী শুক্রবার শেষবারের মতো গণস্বাস্থ্য কেন্দ্রে যাবেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

মো: মারুফ হাসান/সম্পাদক
  • বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

বীর মুক্তিযোদ্ধা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ১১টার দিকে মৃত্যুবরণ করেছেন,মৃত্যুর পর শেষবারের মতো সাভারে অবস্থিত গণস্বাস্থ্য কেন্দ্রে যাবেন এর প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী ।

আগামী ১৪ এপ্রিল শুক্রবার সকাল ১০টায় জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ সাভারে অবস্থিত গণস্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হবে। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানাবেন। জুমার নামাজ শেষে সেখানে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ। একইসঙ্গে সেখানে রাষ্ট্রীয়ভাবেও তাকে সম্মান জানানো হবে।

দেশ বরন্যে এ সাদামাটা মানুষটির মৃত্যুতে দেশজুড়ে শোকার্ত সাধারন জনগন ।

 

 

বুধবার গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারপারসন আলফাতুন নেসা মায়া সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ডা. জাফরুল্লাহ চৌধুরীর ভাই বিদেশে আছেন। তিনি দেশে ফিরে তারপর মরদেহ কখন ও কোথায় দাফন করা হবে সে বিষয়ে সিদ্ধান্ত জানাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022