1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
আবদুস সোবাহান গোলাপ সম্পর্কে ব্যারিস্টার সুমনের মিথ্যাচারের প্রতিবাদ জানিয়েছেন শওকত ওসমান - Bhola Crime
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজৈরে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন নূর জাহান পারুল ভোলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,আয়োজনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব ইজি ফ্যাশন মানেই নান্দনিক পাঞ্জাবিতে ঈদ ফ্যাশন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি- সম্পাদক সোহাগ- সাংগঠনিক ফারুক পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ভোলার কৃতি সন্তান রাহাত মাহমুদ অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওনেই আ’লীগের ভরসা সহকারী পুলিশ সুপারের কার্যালয় তজুমদ্দিন সার্কেল ভোলা’র অফিস উদ্বোধন  লালমোহনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী সুমনের লিফলেট বিতরন

আবদুস সোবাহান গোলাপ সম্পর্কে ব্যারিস্টার সুমনের মিথ্যাচারের প্রতিবাদ জানিয়েছেন শওকত ওসমান

মোঃ মারুফ হাসান
  • শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

বীরমুক্তিযোদ্ধা ডা.আবদুস সোবাহান গোলাপ সম্পর্কে ব্যারিস্টার সুমনের মিথ্যাচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন শওকত ওসমান লিখন (সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটি)

বিস্তারিত :বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি ১৯৭২ সাল হইতে অদ্যাবধি বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ও নেতা হিসেবে নিজ দায়িত্ব নিষ্ঠা ও সততার সহিত পালন করিয়া আসছেন।
বর্তমানে তিনি মাদারীপুর -৩ আসনের সংসদ সদস্য এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ হিসাবে তাহার উপর অর্পিত দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক কর্মী ও নেতা।

সাবেক দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ এবং ৩ (তিন) মেয়াদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে সততা ও সুনামের সহিত দায়িত্ব পালন করিয়া আসিতেছেন।
একটি সংঘবদ্ধ দুষ্টচক্র তাহাদের অশুভ উদ্দেশ্য চরিতার্থ করিবার অভিপ্রায়ে অসত্য, কাল্পনিক, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রদানের মাধ্যমে জনৈক সৈয়দ সায়েদুল হক সুমন কে ব্যবহার করিয়া তাহার মাধ্যমে বিগত ১৭/০১/২০২৩ ইং ও ২৬/০১/২০২৩ ইং তারিখে বিভিন্ন ইলেকট্রনিকস ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা মাননীয় সংসদ সদস্য জনাব ড.আবদুস সোবহান মিয়া গোলাপ এর বিরুদ্ধে বিভ্রান্তিকর, মানহানীমুলক ও সুনাম ক্ষুন্নকারী বক্তব্য প্রদান করায় তিনি বাদী হইয়া এবং সৈয়দ সায়েদুল হক সুমনকে বিবাদী করিয়া বিজ্ঞ যুগ্ম জেলা জজ,তৃতীয় আদালত, ঢাকা – এ বিগত ১৬/০২/২০২৩ ইং তারিখে মানী মোকদ্দমা নং ০৯/২০২৩ দায়ের করেন।

উক্ত মোকদ্দমায় বিবাদী সৈয়দ সায়েদুল হক সুমন সমন প্রাপ্তির পর বিজ্ঞ আদালতে ওকালতনামা সহযোগে হাজির হইলেও অদ্যবধি লিখিত জবাব দাখিল করেন নাই কারণ বিবাদী উক্ত মামলায় বাদীর বিরুদ্ধে যে সকল বক্তব্য ইলেকট্রনিকস ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রদান করিয়াছেন তাহা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।
জনাব শওকত ওসমান লিখন সৈয়দ সায়েদুল হক সুমনের এরূপ মিথ্যাচারের তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022