1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
ভোলায় সেচ্ছাসেবী সংগঠন "বলাকা" তজুমুদ্দিন উপজেলা কমিটি অনুমোদন। - Bhola Crime
শনিবার, ২৫ জুন ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাধারন সম্পাদক পদে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন জনাব মঈনুল হোসেন বিপ্লব সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ “জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২২” উদ্বোধন করেন নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) ৭৫ দিন পর উদ্ধার হলো ফরহাদ মজুমদারের ছিনতাই হওয়া আইফোন পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) ভোলায় ঠিকাদারকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত (ভোলা ক্রাইম) ইসি গঠনে নামের তালিকা সংক্ষিপ্ত করে ২০ জনকে রাখার প্রস্তাবনা টেকনাফে আশ্রয়শিবির থেকে অস্ত্র-গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাংলাদেশকে শাস্তি নয়, সতর্ক করার জন্য [ভোলা ক্রাইম.কম]

ভোলায় সেচ্ছাসেবী সংগঠন “বলাকা” তজুমুদ্দিন উপজেলা কমিটি অনুমোদন।

তজুমুদ্দিন প্রতিনিধী
  • মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

“আমরা স্বেচ্ছায় রক্ত দেই”এই স্লোগানকে সামনে রেখে মানবতার সেবায় একধাপ এগিয়ে বাংলাদেশের অন্যতম নিবন্ধিত জাতীয় সেচ্ছাসেবী সংগঠন ভোলা জেলা ‘বলাকা’ শাখা তজুমুদ্দিন উপজেলা বলাকা কমিটির অনুমোদন দিয়েছে ৷

সোমবার ২৮সেপ্টেম্বর ২০২০ইং তারিখে রাত ৮.৩০ মিনিটে ভোলা জেলা বলাকা সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারন সম্পাদক মাহাবুব আলম পারভেজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামি দুই বছরের জন্যে ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় সংগঠনটি।

উক্ত কমিটিতে, ১.সভাপতি -মোঃ মেহেদী হাসান(তুহিন চৌধুরী) ২.সহ- সভাপতি -মোঃ মাঈনুল ইসলাম রাকিব।
৩.সাধারণ সম্পাদক -আলামিন(লাভলু)
৪.যুগ্ন-সাধারণ সম্পাদক -মোঃ সোহাগ মুন্সি। ৫.সাংগঠনিক সম্পাদক -মোঃকামরুল ইসলাম।
৬.দপ্তর সম্পাদক -মোঃ আল আমিন ৭.প্রচার সম্পাদক – সাইদুর রহমান
৮.অর্থ বিষয়ক সম্পাদক ইয়ামিন হোসেন।
৯.স্বাস্থ্য বিষয়ক সম্পাদক -মোঃ মহিবুল্লাহ
১০.কার্য নির্বাহী সদস্য ১- মোঃ গিয়াসউদ্দিন
১১.কার্য নির্বাহী সদস্য২-মোঃ-হোসেন- কে মনোনীত করে দুই(২) বছরের জন্যে পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় ভোলা জেলা বলাকা।

এসময় জেলা কমিটির সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারন সম্পাদক মাহাবুব আলম খান এবং সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম নবগঠিত তজুমুদ্দিন উপজেলা বলাকা সকল সেচ্ছাসেবী সদস্যদের জেলা কমিটির পক্ষহতে শুভেচ্ছা জানিয়েছেন।

পরে গণমাধ্যমের উদ্দেশ্য জেলা বলাকার,সভাপতি বলেন, মানবতার সেবায় একঝাঁক তরুন সেচ্ছাসেবী নিয়ে,আমরা ভোলা জেলার গরীব অসহায় এবং মূমুর্ষ রোগীসহ মানুষের সেবায় সেচ্ছায় রক্তদান করে আসছে ভোলা জেলা বলাকা। আমাদের সেবার কার্যক্রম সম্পর্কে বিগত কয়েক বছর ধরে ভোলাবাসির সবাই অবগত রয়েছেন। বলাকা সেচ্ছাসেবীরা আন্তরিক হয়ে সুনামের সাথে সেচ্চায় এসেবা দিয়ে যাচ্ছে। তাই সেচ্ছায় রক্তদান এর এই কর্মসূচী কার্যক্রম ভোলা জেলার প্রত্যেকটি উপজেলা সহ গ্রাম গঞ্জে পৌঁছে দেওয়াটাই হচ্ছে আমাদের মুল লক্ষ্য ও উদ্দেশ্য।
তাই অতিদ্রুত ভোলা জেলা কমিটিসহ মেয়াদ উওির্ন সকল কমিটি গুলো নতুনভাবে সাজানোর নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ‘বলাকা কমিটি সভাপতি মো.আনোয়ার কবির,ও সাধারণ সম্পাদক মাহমুদ আজমানী।

“আমরা সেচ্ছায় রক্ত দিব ও অপরকে রক্তদানে উৎসাহীত করবো”ভোলা জেলা বলাকা এই শ্লোগানকে বাস্তবায়ন করতে ভোলা জেলা শাখার সদর উপজেলা বিভিন্ন ইউনিয়ন,কলেজ এর যেসকল মেয়াদবিহীন কমিটি রয়েছে তা বিলুপ্ত করে নতুনভাবে কমিটি গঠন করার কার্যক্রম হাতে নিয়েছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020