1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
কংগ্রেস সভাপতির দায়িত্ব নিচ্ছেন রাহুল - Bhola Crime
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সাধারন সম্পাদক পদে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন জনাব মঈনুল হোসেন বিপ্লব সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ “জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২২” উদ্বোধন করেন নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) ৭৫ দিন পর উদ্ধার হলো ফরহাদ মজুমদারের ছিনতাই হওয়া আইফোন পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) ভোলায় ঠিকাদারকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত (ভোলা ক্রাইম) ইসি গঠনে নামের তালিকা সংক্ষিপ্ত করে ২০ জনকে রাখার প্রস্তাবনা টেকনাফে আশ্রয়শিবির থেকে অস্ত্র-গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাংলাদেশকে শাস্তি নয়, সতর্ক করার জন্য [ভোলা ক্রাইম.কম]

কংগ্রেস সভাপতির দায়িত্ব নিচ্ছেন রাহুল

নিউজ এডিটর
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০

ভারতের অন্যতম রাজনৈতিক দল জাতীয় কংগ্রেসের সভাপতি পদে রাহুল গান্ধীকে বসানোর প্রস্তাব পাস করেছে দলটির ওয়ার্কিং কমিটি।

সোমবার (২০ নভেম্বর) নয়াদিল্লিতে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর ১০ জনপথের বাড়িতে বৈঠক বসে কংগ্রেস ওয়ার্কিং কমিটির। ওই বৈঠকেই রাহুল গান্ধীকে সভাপতি পদে বসাতে প্রস্তাব পাস হয়।

কংগ্রেসের বর্তমান সভানেত্রী সোনিয়া গান্ধী বলেন, ‘রাহুল সভাপতি হলে দল আরও শক্তিশালী হবে। কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে, ১ ডিসেম্বর সাংগঠনিক নির্বাচনের বিজ্ঞপ্তি জারি করা হবে। মনোনয়ন পেশ করার শেষ দিন ৪ ডিসেম্বর। মনোনয়ন পরীক্ষা করা হবে ৫ ডিসেম্বর। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১১ ডিসেম্বর। সাংগঠনিক নির্বাচন হবে ১৬ ডিসেম্বর। ভোট গণনা এবং ফল ঘোষণা হবে ১৯ ডিসেম্বর।’

তবে দলীয় সূত্রে জানা যায়, কংগ্রেসের সভাপতি পদে রাহুল গান্ধী ছাড়া আর কারো মনোনয়ন পেশ করার সম্ভাবনা নেই। ফলে, ৫ ডিসেম্বরই কংগ্রেসের সভাপতি হিসেবে রাহুল গান্ধীর নাম ঘোষণা করা হতে পারে।

কংগ্রেসের দলীয় সূত্রে খবর, আগামী ১৮ ডিসেম্বর গুজরাট ও হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরের দিন দলের দায়িত্ব নিতে চলেছেন রাহুল গান্ধী। এদিন কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, মল্লিকার্জুন খাড়গে, আহমেদ পটেলসহ কংগ্রেসের প্রথম সারির নেতারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020