1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
দুদকের নতুন সচিব হলেন আনোয়ার হোসেন - Bhola Crime
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোলা প্রেসক্লাবে বহিরাগত সন্ত্রাসী দিয়ে সাংবাদিকের উপর হামলা,আহত ২ সাংবাদিক ওপারে পাড়ি জমালেন মতিয়া চৌধুরি লালমোহন করিমূন্নেছা-হাফিজ মহিলা কলেজের সভাপতি মেজর হাফিজ,বিদ্যোৎসাহী সদস্য সোহেল আজিজ শাহীন পরিচয় মিলেছে বেতুয়া নদীতে ভেসে আসা লাশের লালমোহনে অগ্নিদূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে মেজর হাফিজের নগদ অনুদান প্রদান ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ব্যাংক সুদ হার নতুন কৌশল সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করা হবে লালমোহন-তজুমদ্দিনকে,বললেন বাবুল পন্চায়েত মেজর হাফিজের হস্তক্ষেপে টোল ও চাঁদামুক্ত হলো লালমোহন বাজার,স্বস্তিতে শ্রমজীবি চালকগন

দুদকের নতুন সচিব হলেন আনোয়ার হোসেন

নিউজ এডিটর
  • শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

খুলনার বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদারকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) স‌চিব হিসাবে নিয়োগ দিয়েছে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।
জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) এই কর্মকর্তাকে স‌চিব পদে পদোন্নতি দিয়ে সচিব পদে নিয়োগ দিয়ে এই আদেশ জা‌রি করা হয়। দুদকের সিনিয়র সচিব হিসেবে চলমান দায়িত্বে থাকা মুহাম্মদ দিলওয়ার বখত আগামী ১৭ ডিসেম্বর অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022