1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
ভোলায় র‍্যালী আলোচনা ও কেককাটার মধ্যদিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - Bhola Crime
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
সাধারন সম্পাদক পদে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন জনাব মঈনুল হোসেন বিপ্লব সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ “জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২২” উদ্বোধন করেন নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) ৭৫ দিন পর উদ্ধার হলো ফরহাদ মজুমদারের ছিনতাই হওয়া আইফোন পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) ভোলায় ঠিকাদারকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত (ভোলা ক্রাইম) ইসি গঠনে নামের তালিকা সংক্ষিপ্ত করে ২০ জনকে রাখার প্রস্তাবনা টেকনাফে আশ্রয়শিবির থেকে অস্ত্র-গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাংলাদেশকে শাস্তি নয়, সতর্ক করার জন্য [ভোলা ক্রাইম.কম]

ভোলায় র‍্যালী আলোচনা ও কেককাটার মধ্যদিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভোলা প্রতিনিধি
  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

মো সবুজ আলমঃ
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। আজ ৪ঠা জানুয়ারি দক্ষিন এশিয়ার বৃহত্তম সংগঠনটির ৭৩ তম জন্মদিন উপলক্ষে নানা আয়োজনে দিবসটি পালিত করে ভোলা জেলা ছাত্রলীগ।

শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি, সেলিম দেলোয়ার তিতাস ছাত্রলীগের ইতিহাস, স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় ভোলা জেলা ছাত্রলীগ জমকালো অনুষ্ঠানের মাধ্যমে হাজারো নেতা কর্মীর উপস্থিতে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে।

সোমবার সকাল ১১ টার সময় জাতীয় পতাকা উত্তলনের মাধ্যমে কেককাটা ও আলোচনা সভা এবং র‍্যালীর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।

সোমবার সকাল ১১ টায় বাংলা স্কুল মোড় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা ক্ষুদ্র ক্ষুদ্র মিছিলে একত্রিত হয়। পরে একটি র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এসময় ছাত্রলীগের দলীয় শ্লোগানে মুখরিত হয় ভোলার রাজপথ। র‍্যালীটি বাংলা স্কুল মোর থেকে শুরুকরে পরে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

উক্ত র‍্যালী শেষে জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ তৈবুর রহমানের সভাপতিত্বে ৭৩তম জন্মদিনের কেককাটা অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রলীগের কেক কাটেন একসময়ের তুখোড় সাবেক ছাত্রনেতা ও বর্তমান জেলা জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ভোলার সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব। সাবেক ছাত্রনেতা ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাবেক ছাত্রলীগ নেতা জেলা আ’লীগের কোষাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন,, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সির আলহাজ্ব ছালাউদ্দিন লিংকন,সাবেক ছাত্রনেতা বাপ্তা ইউনিয়ন চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সহসভাপতি মোঃ রিয়াজ উদ্দিন,সাবেক ছাত্রলীগ সভাপতি,পৌর আ’লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, মোঃ ইভান, সদর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন আহ্বায়ক আবিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক আকতার হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ সহসভাপতি কাজি আরিফ হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহামুদুল হাসান ফাহাদ, সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য এম রহমান রুবেল,সাবেক ছাত্রলীগ নেতা মহসিন,মাইনুল জনি, নীলয় প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের পদ পদবী লবিং করা ছাত্রলীগ নেতা রাহায়ন,হিমেল, নেওয়াজ শরিফ কুতুব অমি, হ্যাভেন সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

বাংলাদেশ ছাত্রলীগ ঐতিহ্য বাহি ছাত্র সংগঠন সুতরাং এই সংগঠন আমাদের প্রানের সংগঠন। আমাদের সময়ের ছাত্রলীগ খুব পরিছন্ন ও সচ্ছ ছাত্র সংগঠন ভুমিকায় পরিচালিত হতো। তাই তোমরা এই সংগঠনকে পরিছন্ন রাখতে,মাদক চাদাবাজ ও বিভিন্ন অসামাজিক কাজ থেকে নিজেদের দূরে রাখবে।এবং রাজনীতির পাশাপাশি বিভিন্ন বিনোদন মুলক কাজ ও মানবতার সেবায় মানুষের কল্যাণে কাজ করে যাও তোমাদের ভবিষৎ ভালো হবে।
দেশের যে কোন ক্লান্তীলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় দেশ ও দশের পাশে ছিলো এব ং পূর্বের ন্যায় ভবিষৎতে ও ছাত্রলীগ আন্দলোন সংগ্রামে ঝাপিয়ে পরবে বলে আশা প্রকাশ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020