1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
রাজনীতিতে অপ্রচার করে কেউ লাভবান হতে পারেনা-তোফায়েল আহমেদ। - Bhola Crime
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন

রাজনীতিতে অপ্রচার করে কেউ লাভবান হতে পারেনা-তোফায়েল আহমেদ।

এম এইচ ফাহাদ- বিশেষ প্রতিনিধি
  • রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

আজ ১০ ই জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৭২ সালের এই দিনে বাঙালি জাতির অবিসংবাদিত নেতা স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি পাকিস্তানের কারাগারের নির্জন প্রকোষ্ঠ থেকে মুক্তি লাভ করে তাঁর স্বপ্নের স্বাধীন-সার্বভৌম বাংলাদেশে ফিরে আসেন।

দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের উদ্দেশ্যে জাতীর জনক বঙ্গবন্ধুর একান্ত রাজনৈতিক সহচর ভোলা-১ (সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী ) নির্দেশনায় ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে, বিশাল সমাবেশ ও র‍্যালী আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় ভোলা সরকারি স্কুল মাঠে প্রায় ৫০হাজার মানুষের জনসমাবেশ ঘটে। সকাল থেকে বিভিন্ন ইউনিয়ন পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে সাজসজ্জা বাদ্যযন্ত্র বাজিয়ে বিভিন্ন ব্যানারে মিছিল আসতে থাকে। ভোলা জেলা আওয়ামী লীগের সকল অংগসনংগঠনের ব্যানারে মিছিলে মিছিলে জনসভা থেকে সমাবেশস্থল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে এক জনসমুদ্রে রুপ নেয়প্রধান অতিথির ভিডিও বার্তায় জনাব তোফায়েল আহমেদ এমপি শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।এবং জাতীয় চারনেতাসহ ১৫ আগষ্টের বঙ্গবন্ধু সহ স্ব পরিবারের নিহতদের রুহের মাগফিরাত কামনা করেন।তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও তার স্নেহধন্য হয়ে রাজনীতি করার সৌভাগ্য সবার হয় না। আমি তার সৌভাগ্য অর্জন করেছি। বঙ্গবন্ধু জন্ম নাহলে আজ বাংলাদেশ জন্ম হতোনা।তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু ইতিহাস বাংগালীর ইতিহাস। তিনি ব্যক্তি ও রাজনৈতিক জীবনে দলমত নির্বিশেষে সবাইকে ভালবাসতেন। তার স্বপ্ন ছিলো বাংলাদেশ একদিন উন্নত দেশে রুপান্তর হবে। তবে আজ বঙ্গবন্ধু নেই, সেই সপ্ন বাস্তবায়নের লক্ষে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়নের দারপ্রান্তে।বাংলাদেশ এখন একটি উন্নত রাষ্ট্রের সামিল।
তোফায়েল আহমেদ আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দির্ঘ এক যুগ অবিস্মরণীয় উন্নয়ন হয়েছে যা আজ বিশ্বের কাছে প্রসংসিত। তোফায়েল ভোলাবাসির উদ্দেশ্য আরো বলেন, আমার জীবনে কোন চাওয়া পাওয়া নেই। আমি ভোলার মানুষের কাছে চির রিনি। ভোলার মানুষ আমাকে যা দিয়েছেন তা কখনোই শোধ হবার নয়। তিনি ভোলার রাজনৈতিক পেক্ষাপট তুলেধরে বলেন ভোলা জেলা আওয়ামী লীগ আগের চেয়েও অনেক শক্তিশালী।

রাজনীতিতে কখনো কেউ মিথ্যাচার আর অপ্রচার করে কিছু হাসিল করতে পারেনি। দলকে যারা ভালবাসে তারা দলত্যাগ করে দলের বিরুদ্ধে অবস্থান নিতে পারেনা।
তাই ভোলা জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পতাকাতলে থাকার আহবান জানান তিনি। সর্বশেষ তিনি আজকের বিশাল এ মহা সমাবেশে সরাসরি থাকতে না পাড়ার দুঃখ প্রকাশ করেন।এবং এতবড় বিশাল সমাবেশ ৫০’হাজার মানুষের জনসমাবেশ ১০জানুয়ারি ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করায়, জেলা আওয়ামী লীগসহ সংগঠনের নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সাবেক এ বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।ভোলা জেলা আওয়ামী লীগের বিশাল এ সমাবেশ শুভেচ্ছা বক্তব্য রাখেন- ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবদুল মোমিন টুলু,সহ সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব,এনামুল হক আরজু,পৌরসভার মেয়র জেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।আলোচনা সমাবেশ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বিশাল আনন্দ মিছিল ও র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালীটি ভোলার শহরে প্রধান প্রধান সড়ক অতিক্রম করে র‍্যালীটি সমাবেশ স্থলে গিয়ে শেষ হয়।উক্ত সমাবেশ ও আনন্দ র‍্যালীতে অন্যন্যদের মধ্য উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশসহ জেলা ছাত্রলীগ যুবলীগ সেচ্ছাসেবক লীগ কৃষক লীগ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক ইউপি চেয়ারম্যানগনসহ ভোলা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর গন এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022