1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যক্ষ প্রফেসর হানিফ আর নেই - Bhola Crime
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোলা প্রেসক্লাবে বহিরাগত সন্ত্রাসী দিয়ে সাংবাদিকের উপর হামলা,আহত ২ সাংবাদিক ওপারে পাড়ি জমালেন মতিয়া চৌধুরি লালমোহন করিমূন্নেছা-হাফিজ মহিলা কলেজের সভাপতি মেজর হাফিজ,বিদ্যোৎসাহী সদস্য সোহেল আজিজ শাহীন পরিচয় মিলেছে বেতুয়া নদীতে ভেসে আসা লাশের লালমোহনে অগ্নিদূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে মেজর হাফিজের নগদ অনুদান প্রদান ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ব্যাংক সুদ হার নতুন কৌশল সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করা হবে লালমোহন-তজুমদ্দিনকে,বললেন বাবুল পন্চায়েত মেজর হাফিজের হস্তক্ষেপে টোল ও চাঁদামুক্ত হলো লালমোহন বাজার,স্বস্তিতে শ্রমজীবি চালকগন

বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যক্ষ প্রফেসর হানিফ আর নেই

নিউজ এডিটর
  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক : বরিশাল বিএম কলেজ ও হাতেম আলী কলেজের সাবেক অধ্যক্ষ ঢাকা বিশ্ববিদ্যালয় ও বরিশাল বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য যশোর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান,বেসরকারি গ্লোবাল ইউনিভার্সিটির উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মোঃ হানিফ আর নেই ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার রাত সোয়া দশটার দিকে ঢাকা ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

প্রফেসর অধ্যক্ষ মোহাম্মদ হানিফের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এবং গ্লোবাল ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সভাপতি আরজুমান বানু নার্গিস।

তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রফেসর হানিফের মৃত্যুতে বরিশাল শিক্ষাঙ্গন সহ সকল স্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

তার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022