1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত - Bhola Crime
শুক্রবার, ২৪ জুন ২০২২, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সাধারন সম্পাদক পদে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন জনাব মঈনুল হোসেন বিপ্লব সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ “জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২২” উদ্বোধন করেন নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) ৭৫ দিন পর উদ্ধার হলো ফরহাদ মজুমদারের ছিনতাই হওয়া আইফোন পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) ভোলায় ঠিকাদারকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত (ভোলা ক্রাইম) ইসি গঠনে নামের তালিকা সংক্ষিপ্ত করে ২০ জনকে রাখার প্রস্তাবনা টেকনাফে আশ্রয়শিবির থেকে অস্ত্র-গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাংলাদেশকে শাস্তি নয়, সতর্ক করার জন্য [ভোলা ক্রাইম.কম]

তোফায়েল আহমেদের শারিরীক অবস্থা এখন অনেকটাই শংকামুক্ত

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদের ফেসবুকে দেওয়া স্ট্যাটাস থেকে এ তথ্য জানা যায়।

তিনি ফেইসবুক পোস্ট থেকে জানা যায়, দেশবরেণ্য রাজনীতিবীদ, ডাকসুর সাবেক ভিপি, আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা তোফায়েল আহমেদের শারীরিক অবস্থা অনেকটাই স্বাভাবিক।

শোকর আলহামদুলিল্লাহ। ভারতের রাজধানী নয়াদিল্লির অদূরে মেডেনটা হাসপাতালে চিকিৎসাধীন তোফায়েল আহমেদকে আজ কেবিনে স্থানান্তর করা হয়েছে। চিকিৎসকরা আশা প্রকাশ করছেন তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সবাই প্রিয় এই নেতার জন্য দোয়া করবেন।

[৪]গত ৩০ আগস্ট মাইল্ড স্ট্রোকের শিকার হন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তির পর তাকে উন্নত চিকিৎসার জন্যে দিল্লি পাঠানোর সিদ্ধান্ত হয়। শুক্রবার দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে নেয়া হয় দিল্লির মেদান্ত মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালে। ভারতের রাজধানী থেকে প্রায় ৯ কিলোমিটার দূরে হরিয়ানার গুরগাঁওয়ে অবস্থিত এই হাসপাতাল।

নয়াদিল্লি থেকে বাসস জানায়, মেদান্ত হাসপাতালের নিউরোলজি বিভাগের প্রধান ডা. অরুণ গার্গ বলেছেন, তার অবস্থা স্থিতিশীল।  আমরা তাকে আরও পর্যবেক্ষণের জন্য নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) রেখেছি।

রাষ্ট্রায়ত্ত সংবাদ সংস্থা বাসসের নয়াদিল্লি ব্যুরো চিফের সঙ্গে ফোনে আলাপকালে ডা. গার্গ এও বলেছেন, তিনি ও তার চিকিৎসক দল অসুস্থ প্রবীণ রাজনীতিবিদকে পরীক্ষা করে কিছু মেডিকেল চেক-আপের পরামর্শ দিয়েছেন।

[৭]ডা. অরুণ গার্গ আরো বলেন, দুশ্চিন্তার কিছু নেই। আশা করি শনিবারের মধ্যে সবকিছু ঠিকঠাক হলে তাকে কেবিনে পাঠাতে পারব।

নয়াদিল্লিতে বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মদ ইমরান হাসপাতালে তোফায়েল আহমেদকে দেখতে যান। তিনি তার চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020