1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
সাত মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক, খাচ্ছেন স্বাভাবিক খাবার - Bhola Crime
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি- সম্পাদক সোহাগ- সাংগঠনিক ফারুক পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ভোলার কৃতি সন্তান রাহাত মাহমুদ অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওনেই আ’লীগের ভরসা সহকারী পুলিশ সুপারের কার্যালয় তজুমদ্দিন সার্কেল ভোলা’র অফিস উদ্বোধন  লালমোহনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী সুমনের লিফলেট বিতরন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওনের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির মতবিনিময় এম.পি জনাব মুকুলের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় আবদুস সোবাহান গোলাপ সম্পর্কে ব্যারিস্টার সুমনের মিথ্যাচারের প্রতিবাদ জানিয়েছেন শওকত ওসমান

সাত মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক, খাচ্ছেন স্বাভাবিক খাবার

মোঃ মারুফ হাসান/সম্পাদক
  • সোমবার, ১ নভেম্বর, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। ফলে দীর্ঘ ৭ মাস হাসপাতালটির ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) থাকার পর কেবিনে নেওয়া হয়েছে তাকে।

জানা গেছে, এক মাস ধরে কেবিনে চিকিৎসা নিচ্ছেন নায়ক ফারুক। এই তথ্য জানিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান।

রবিবার সিঙ্গাপুর থেকে তিনি বলেন, “আপনাদের মিয়া ভাই এক মাসের বেশি সময় ধরে কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন স্বাভাবিক খাবার খাচ্ছেন।

শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তার জন্য দোয়া করবেন সবাই। ”

চলতি বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। নিয়মিত চেক-আপের জন্য সিঙ্গাপুর যান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022