1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) - Bhola Crime
শুক্রবার, ২৪ জুন ২০২২, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সাধারন সম্পাদক পদে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন জনাব মঈনুল হোসেন বিপ্লব সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ “জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২২” উদ্বোধন করেন নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) ৭৫ দিন পর উদ্ধার হলো ফরহাদ মজুমদারের ছিনতাই হওয়া আইফোন পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) ভোলায় ঠিকাদারকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত (ভোলা ক্রাইম) ইসি গঠনে নামের তালিকা সংক্ষিপ্ত করে ২০ জনকে রাখার প্রস্তাবনা টেকনাফে আশ্রয়শিবির থেকে অস্ত্র-গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাংলাদেশকে শাস্তি নয়, সতর্ক করার জন্য [ভোলা ক্রাইম.কম]

পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম)

ডেস্ক নিউজ
  • শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

লাইফ অ্যান্ড সোল কোচ, ‌ব়মন লিয়াম্বার মতে, বিবাহ বহির্ভূত সম্পর্কের ক্ষেত্রে বিভিন্ন মানুষ বিভিন্নভাবে প্রতিক্রিয়া দেন। কিছু মানুষের ক্ষেত্রে এটা চাহিদা হয়ে দাঁড়ায়। আর কিছু মানুষ শুধু স্ট্রেস কাটাকে এই ধরনের সম্পর্কে জড়িয়ে পড়ে। এমনকী স্ত্রী থাকা সত্ত্বেও।

যেসব কারণে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে মানুষ:

শুধুমাত্র যৌনাকাঙ্খা পূরণ করতে:
এই ধরনের সম্পর্ক প্রায়ই দেখা যায়। শুধুমাত্র সেক্সের জন্য একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এরা এদের জীবনসঙ্গী বা জীবনসঙ্গীনিকে ছাড়তে কোনভাবে রাজি নন। এরা শয্যাসঙ্গী। বিছানার উষ্ণতাই এদেরকে কাছে টানে। তবে এই ধরনের সম্পর্ক বেশিদিন টেকে না।
আবেগপ্রবণ সম্পর্ক:

অন্য মহিলার প্রতি অনুভুতি থাকা কিংবা আবেগপ্রবণ সম্পর্কও কিন্তু সেক্সুয়াল সম্পর্কের মতো পাপ বলেই ধরা হয়। এই ধরণের সম্পর্ক একেবারে মানসিক। এরা প্রতিনিয়ত নিজেদের মধ্যে কথাবার্তা বলা, মেসেজ বিনিময় করে। সময় পেলেই একে অন্যের বিষয়ে ভাবে। শারীরিক সম্পর্ক না থাকলেও প্রতিটি গোপন মুহূর্তের কথা শেয়ার করে এরা।

বিরক্তি থেকে মুক্তি পেতে:

বর্তমান সঙ্গীর প্রতি একপ্রকার বিরক্ত হয়েও এই ধরণের সম্পর্কে জড়িয়ে পড়েন অনেক মানুষ। এরা নিজেদের সঙ্গী বা সঙ্গীনিকেও ছাড়তে চান না। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, ৯০ শতাংশ বিবাহ বহির্ভূত সম্পর্ক এই ভাবেই গড়ে ওঠে। বর্তমান সময়ে স্বামী-স্ত্রী’র মধ্যে কোন সমস্যা হলে সেই সমস্যা না মিটিয়ে একে-অপরকে দোষারোপ করে। ফলে বিরক্ত হয়েই কোন ব্যক্তি এই ধরনের সম্পর্কে জড়িয়ে পড়ে।কাল্পনিক সম্পর্ক:

মানুষ চাহিদামতো কল্পনার জন্ম দিতে পারে। ধরা যাক, আপনার কোন কলিগ বা বন্ধু আপনার সঙ্গে সময় কাটাতে পছন্দ করে। আর আপনিও ভেবে নিয়েছেন যে সে সবকিছু ছেড়ে আপনার সঙ্গে থাকতে শুরু করবে। এমনটা বহু ক্ষেত্রেই হয়ে থাকে।

শারীরিক ও মানসিক সম্পর্ক:
যে কোন বিবাহ বহির্ভূত সম্পর্কের মধ্যে এ ধরনের সম্পর্ক সবথেকে ভয়ানক। শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই জড়িয়ে পড়ে দু’জন। বলা যেতে পারে, বাস্তবে তারা একসঙ্গেই রয়েছেন। একাত্মভাবে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এই ধরনের সম্পর্ক খুব কম ক্ষেত্রেই দেখা যায়। তবে এই ধরনের সম্পর্কের ভবিষ্যৎ ডিভোর্স এবং পুনর্বিবাহে গড়ায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020