1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) - Bhola Crime
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলা প্রেসক্লাবে বহিরাগত সন্ত্রাসী দিয়ে সাংবাদিকের উপর হামলা,আহত ২ সাংবাদিক ওপারে পাড়ি জমালেন মতিয়া চৌধুরি লালমোহন করিমূন্নেছা-হাফিজ মহিলা কলেজের সভাপতি মেজর হাফিজ,বিদ্যোৎসাহী সদস্য সোহেল আজিজ শাহীন পরিচয় মিলেছে বেতুয়া নদীতে ভেসে আসা লাশের লালমোহনে অগ্নিদূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে মেজর হাফিজের নগদ অনুদান প্রদান ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ব্যাংক সুদ হার নতুন কৌশল সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করা হবে লালমোহন-তজুমদ্দিনকে,বললেন বাবুল পন্চায়েত মেজর হাফিজের হস্তক্ষেপে টোল ও চাঁদামুক্ত হলো লালমোহন বাজার,স্বস্তিতে শ্রমজীবি চালকগন

পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম)

ডেস্ক নিউজ
  • শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২

লাইফ অ্যান্ড সোল কোচ, ‌ব়মন লিয়াম্বার মতে, বিবাহ বহির্ভূত সম্পর্কের ক্ষেত্রে বিভিন্ন মানুষ বিভিন্নভাবে প্রতিক্রিয়া দেন। কিছু মানুষের ক্ষেত্রে এটা চাহিদা হয়ে দাঁড়ায়। আর কিছু মানুষ শুধু স্ট্রেস কাটাকে এই ধরনের সম্পর্কে জড়িয়ে পড়ে। এমনকী স্ত্রী থাকা সত্ত্বেও।

যেসব কারণে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে মানুষ:

শুধুমাত্র যৌনাকাঙ্খা পূরণ করতে:
এই ধরনের সম্পর্ক প্রায়ই দেখা যায়। শুধুমাত্র সেক্সের জন্য একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এরা এদের জীবনসঙ্গী বা জীবনসঙ্গীনিকে ছাড়তে কোনভাবে রাজি নন। এরা শয্যাসঙ্গী। বিছানার উষ্ণতাই এদেরকে কাছে টানে। তবে এই ধরনের সম্পর্ক বেশিদিন টেকে না।
আবেগপ্রবণ সম্পর্ক:

অন্য মহিলার প্রতি অনুভুতি থাকা কিংবা আবেগপ্রবণ সম্পর্কও কিন্তু সেক্সুয়াল সম্পর্কের মতো পাপ বলেই ধরা হয়। এই ধরণের সম্পর্ক একেবারে মানসিক। এরা প্রতিনিয়ত নিজেদের মধ্যে কথাবার্তা বলা, মেসেজ বিনিময় করে। সময় পেলেই একে অন্যের বিষয়ে ভাবে। শারীরিক সম্পর্ক না থাকলেও প্রতিটি গোপন মুহূর্তের কথা শেয়ার করে এরা।

বিরক্তি থেকে মুক্তি পেতে:

বর্তমান সঙ্গীর প্রতি একপ্রকার বিরক্ত হয়েও এই ধরণের সম্পর্কে জড়িয়ে পড়েন অনেক মানুষ। এরা নিজেদের সঙ্গী বা সঙ্গীনিকেও ছাড়তে চান না। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, ৯০ শতাংশ বিবাহ বহির্ভূত সম্পর্ক এই ভাবেই গড়ে ওঠে। বর্তমান সময়ে স্বামী-স্ত্রী’র মধ্যে কোন সমস্যা হলে সেই সমস্যা না মিটিয়ে একে-অপরকে দোষারোপ করে। ফলে বিরক্ত হয়েই কোন ব্যক্তি এই ধরনের সম্পর্কে জড়িয়ে পড়ে।কাল্পনিক সম্পর্ক:

মানুষ চাহিদামতো কল্পনার জন্ম দিতে পারে। ধরা যাক, আপনার কোন কলিগ বা বন্ধু আপনার সঙ্গে সময় কাটাতে পছন্দ করে। আর আপনিও ভেবে নিয়েছেন যে সে সবকিছু ছেড়ে আপনার সঙ্গে থাকতে শুরু করবে। এমনটা বহু ক্ষেত্রেই হয়ে থাকে।

শারীরিক ও মানসিক সম্পর্ক:
যে কোন বিবাহ বহির্ভূত সম্পর্কের মধ্যে এ ধরনের সম্পর্ক সবথেকে ভয়ানক। শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই জড়িয়ে পড়ে দু’জন। বলা যেতে পারে, বাস্তবে তারা একসঙ্গেই রয়েছেন। একাত্মভাবে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এই ধরনের সম্পর্ক খুব কম ক্ষেত্রেই দেখা যায়। তবে এই ধরনের সম্পর্কের ভবিষ্যৎ ডিভোর্স এবং পুনর্বিবাহে গড়ায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022