1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
অনুষ্ঠিত হলো ভোলা জেলা পুলিশের ব্যাডমিন্টন ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১ - Bhola Crime
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাধারন সম্পাদক পদে নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানিয়েছেন জনাব মঈনুল হোসেন বিপ্লব সঙ্গী কি আপনাকে ‘ধোকা’ দিচ্ছে? বুঝে নিন এই টেকনিকে লালমোহনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ “জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০২২” উদ্বোধন করেন নুরুন্নবী চৌধুরী শাওন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়া লালমোহন-তজুমদ্দিনের আওয়ামীলীগ কারো নিকট নিরাপদ নয় (শওকত ওসমান লিখন) ৭৫ দিন পর উদ্ধার হলো ফরহাদ মজুমদারের ছিনতাই হওয়া আইফোন পরকীয়া সম্পর্ক ৫ ধরনের এই বিষয়ে যা বলছেন বিশেষজ্ঞরা (ভোলা ক্রাইম) ভোলায় ঠিকাদারকে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরিকাঘাত (ভোলা ক্রাইম) ইসি গঠনে নামের তালিকা সংক্ষিপ্ত করে ২০ জনকে রাখার প্রস্তাবনা টেকনাফে আশ্রয়শিবির থেকে অস্ত্র-গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বাংলাদেশকে শাস্তি নয়, সতর্ক করার জন্য [ভোলা ক্রাইম.কম]

অনুষ্ঠিত হলো ভোলা জেলা পুলিশের ব্যাডমিন্টন ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১

মোঃ মারুফ /সম্পাদক
  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ ০৮-০১-২০২১ খ্রিঃ তারিখ সন্ধা ০৭.৩০ ঘটিকায় ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা এবং পরিচলনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এ সময় পুলিশ সুপার খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু তোমরা নিশ্চয়ই সবার হৃদয় জিতে নিতে পারো। হৃদয় জেতার সঙ্গে খেলায় হারজিতের সম্পর্ক নেই। পরাজয় তোমাকে শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হবে। খেলোয়াড়সুলভ আচরন ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় প্রধান অতিথি খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান।

জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর ‘এ’ দল ও নয়েক শাহ মোঃ নকিব এর ’বি’ দলের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এর ‘এ’ দল বিজয়ী হয় । খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা। উল্লেখ্য জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মোট ১৬ টি দল অংশগ্রহন করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআই ও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, আরআই পুলিশ লাইন্স, আরওআই, রিজার্ভ অফিস ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020