1. masud.shah@gmail.com : Administrator :
  2. news.bholacrime@gmail.com : News Editor : News Editor
  3. subeditor.bholacrime@gmail.com : Sub Editor : Md. Iqbal Hossain
অনুষ্ঠিত হলো ভোলা জেলা পুলিশের ব্যাডমিন্টন ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১ - Bhola Crime
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,আয়োজনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব ইজি ফ্যাশন মানেই নান্দনিক পাঞ্জাবিতে ঈদ ফ্যাশন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন তৌহিদ সভাপতি- সম্পাদক সোহাগ- সাংগঠনিক ফারুক পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন ভোলার কৃতি সন্তান রাহাত মাহমুদ অটোরিক্সা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ নৌকাকে বিজয়ের আহবান,নাগরিক সংবর্ধনায় এম.পি শাওন ভোলা-৩ আসনে নুরুন্নবী চৌধুরী শাওনেই আ’লীগের ভরসা সহকারী পুলিশ সুপারের কার্যালয় তজুমদ্দিন সার্কেল ভোলা’র অফিস উদ্বোধন  লালমোহনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুননবী সুমনের লিফলেট বিতরন এম.পি নুরুন্নবী চৌধুরী শাওনের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির মতবিনিময়

অনুষ্ঠিত হলো ভোলা জেলা পুলিশের ব্যাডমিন্টন ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২১

মোঃ মারুফ /সম্পাদক
  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ ০৮-০১-২০২১ খ্রিঃ তারিখ সন্ধা ০৭.৩০ ঘটিকায় ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা এবং পরিচলনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

এ সময় পুলিশ সুপার খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেন সাহসের সঙ্গে লড়ে যাও। বিপক্ষ দল এবং নিজ দলের খেলোয়াড়দের সম্মান দেখাতে হবে। সবাই জয়ী হবে না কিন্তু তোমরা নিশ্চয়ই সবার হৃদয় জিতে নিতে পারো। হৃদয় জেতার সঙ্গে খেলায় হারজিতের সম্পর্ক নেই। পরাজয় তোমাকে শিখাবে কীভাবে আবার মাথা তুলে দাঁড়াতে হয়, সাহসের সঙ্গে লড়াই চালিয়ে যেতে হবে। খেলোয়াড়সুলভ আচরন ও সু-শৃঙ্খলভাবে খেলা সম্পন্ন করায় প্রধান অতিথি খেলোয়াড়দেরকে ধন্যবাদ জানান।

জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর ‘এ’ দল ও নয়েক শাহ মোঃ নকিব এর ’বি’ দলের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ এর ‘এ’ দল বিজয়ী হয় । খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা। উল্লেখ্য জেলা পুলিশ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় মোট ১৬ টি দল অংশগ্রহন করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, অফিসার ইনচার্জ, ভোলা সদর মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা, ডিআই ও-১ জেলা বিশেষ শাখা, ভোলা, আরআই পুলিশ লাইন্স, আরওআই, রিজার্ভ অফিস ভোলা সহ জেলা পুলিশ বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020-2022